শিবির সভাপতির বাসায় সাবেক শিক্ষামন্ত্রীর ভূরিভোজ

সিলেটের গোলাপগঞ্জে শিবির নেতার বাসায় দাওয়াত খেয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নিজ বলয়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দাওয়াত খাওয়ায় তার নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ-বিয়ানীবাজার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। চলছে নানা আলোচনা-সমালোচনা।

জানা গেছে, গতকাল মঙ্গলবার সিলেট-৬ আসনের অন্তর্ভুক্ত গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর গ্রামে গণসাক্ষাত নামের একটি কর্মসূচিতে যান সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এরপর তিনি দাওয়াত খেতে যান সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শাখা শিবিরের সভাপতি বেলাল হোসেনের বাড়িতে।

বেলাল হোসেন নিজে তার বাড়িতে আগত আওয়ামী লীগ নেতাদের আপ্যায়ন করেন। বেলাল হোসেনের ভাই আলী হোসেন কানাডা বিএনপির প্রচার সম্পাদক। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানাডা সফরকালে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে সামনের সারিতে প্লেকার্ড নিয়ে উপস্থিত ছিলেন। এছাড়াও তিনি সেখানকার বিএনপি-জামায়াতের রাজনীতির একজন সক্রিয় নেতা।

দাওয়াতে নুরুল ইসলাম নাহিদের সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা স্বেচ্ছাবক লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

নুর লোদী নামে একজন তার ফেসবুক স্ট্যাটাসে দাওয়াত খাওয়ার সমালোচনা করে লেখেন, কি এক দূর্ভাগা ছাত্রলীগের কর্মী ছিলাম, অনেকবার দাওয়াত দেয়ার পরও প্রিয় নেতা নুরুল ইসলাম নাহিদ ভাইকে আমি গরিবের বাড়িতে একবেলা ভাত খাওয়াতে পারলাম না। অথচ আজ (মঙ্গলবার) বাঘায় কানাডা বিএনপির প্রচার সম্পাদক আলী হোসেন ও টেকনিক্যাল কলেজ ছাত্র শিবিরের সভাপতি বিলাল আহমদের বাঘা সুনাপুরের বাড়িতে মধ্যাহ্ণভোজে নুরুল ইসলাম নাহিদ এমপি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ গেলেন!

(Visited 62 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *